শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সমুদ্রে যদি জাহাজ ডুবে তা-কি সমুদ্রের দোষ

চসিক মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, সমুদ্রে যখন জাহাজ চলে তা যদি নাবিকের অসর্তকতার কারণে দুর্ঘটনা কবলিত হয় তা তো সমুদ্রের দোষ হতে পারে না। অনুরূপ যারা মেগাপ্রকল্প বাস্তবায়ন করছে তারা নিরাপত্তা বেষ্টনী তৈরী করতে না পারলে তা প্রকল্পের দোষ নয়।
আগ্রাবাদের নালায় পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী শেহেরীন মাহমুদ সাদিয়ার মৃত্যু নিয়ে চসিকের বিরুদ্ধে দোষারোপকারীদের উদ্দেশে গতকাল বুধবার চসিকের সাধারণ সভায় একথা বলেন তিনি। তিনি বলেন, প্রকল্প বাস্তবায়নকারী কর্তৃপক্ষের চরম উদাসীনতা ও দীর্ঘসূত্রতার কারণে পরপর যে মর্মান্তিক দুর্ঘটনাগুলো ঘটেছে তাতে একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে কষ্ট পেলেও তা লাঘবে আমার ক্ষমতা খুবই সীমিত। এক্ষেত্রে চসিক মেয়র হিসেবে সেবা প্রদানকারী সংস্থাসমূহের মধ্যে সমন্বয় সাধনের নেতৃত্ব দেয়ার অধিকার বিধিসম্মতভাবে দেয়া অতীব প্রয়োজন বলে মনে করেন তিনি।
নগর ভবনের কে বি আবদুস সাত্তার মিলনায়তনে চসিক ষষ্ঠ পরিষদের অষ্টম সাধারণ সভায় তিনি সভাপতিত্ব করেন। এতে কাউন্সিলরগণ ও কর্পোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মেয়র নিহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর বাসায় গিয়ে তার স্বজনদের সান্ত্বনা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন