সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হকি স্টিক দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আটক হলেন আওয়ামী লীগ নেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৬:৪৭ পিএম

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে এক নারীসহ তিন জনকে পিটিয়ে আহত করার অভিযোগ তার বিরুদ্ধে। আজ শনিবার দুপুরে সাভার পৌর এলাকার থানা বাসষ্ট্যান্ড এলাকায় তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠে হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে।

আহতরা হলেন- মহিফুল, আব্দুল মালেক ও সিদ্দিক। এ ঘটনায় আহতদের অভিযোগের ভিত্তিত্বে ওই ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়। পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় মহিফুল নামের এক নারী ও আব্দুল মালিক ও সিদ্দিক নামে দুই পুরুষসহ তিনজনকে প্রকাশ্যে হকি ষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ধামরাইর সুয়াপুর ইউনিয়ন পরিষদের বিতর্কিত ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব। এসময় স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হকি ষ্টিকটি জব্দ করে ওই ইউপি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য সাভার মডেল থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা শ্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। এ বিষয়ে মারধরের বিষয়টি জানতে চাওয়ায় সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব সাংবাদিকদের সাথে অসদাচরণ করে বলেন, আমার নামে নিউজ করে আমার কিছুই করতে পারবেন না। আমি অনেক ক্ষমতাধর ব্যক্তি। এমপির সাথে টক্কর দিয়ে আমি এলাকায় টিকে থাকি। বিষয়টি নিশিত করেছেন সাভার মডেল থানার পুলিশ কর্মকর্তা শফিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন