শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হরর গল্পে জাজের ওয়েব ফিল্ম ‘মোনা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১১:৫৫ এএম

একঝাঁক নতুন মুখ মুখ নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণের ঘোষণা দিয়েছে দেশের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নতুন এ ওয়েব ফিল্মের নাম ‘মোনা’। হরর গল্পের সিরিজটির কাহিনী লিখেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ নিজেই। চিত্রনাট্য ও পরিচালনায় কামরুজ্জামান রোমান, যিনি এক দশকের বেশি সময় ধরে চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজে সম্প্রতি এ ঘোষণা দেয়া হয়।

এ প্রসঙ্গে পরিচালক কামরুজ্জামান রোমান বলেন, ‘আমি কৃতজ্ঞ আবদুল আজিজ ভাইয়ার কাছে। আমাকে পরিচালক হিসেবে ব্রেক দিচ্ছেন। এ ফিল্মটিতে আশা করছি দর্শকদের নতুন কিছু উপহার দিতে পারবো।’

একঝাঁক নতুন ও তরুণদের নিয়ে ‘মোনা’র প্রাথমিক কাস্টিং প্রকাশ করেছে জাজ মাল্টিমিডিয়া। এতে অভিনয় করবেন সাজ্জাদ হোসাইন, লাক্স তারকা সেমন্তী সৌমি ও সামিনা বাশার। বাকি কাস্টিং খুব শিগগিরই প্রকাশ করা হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

‘মোনা’র গল্প সম্পর্কে রোমান বলেন, ‘এটি একটি জার্নির গল্প। একটি ঘটনার রহস্য উদঘাটনের গল্প। আরও মজার ব্যাপার হচ্ছে আমাদের গল্প এগোবে ‘মোনা’ নামের একজনকে ঘিরে। কিন্তু তাকে এখনই পাবেন না দর্শক।’

জানা গেছে, ঢাকাই বাইরে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে আগামী ২৫ ডিসেম্বর থেকে।

এর আগে ‘জ্বিন’ নামে একটি ওয়েব ফিল্ম নির্মাণ করেছে জাজ মাল্টিমিডিয়া। ওই ওয়েব ফিল্মটি আছে মুক্তির অপেক্ষায়। এছাড়াও জাজ ‘অনুতাপ’ নামে আরেকটি ওয়েব ফিল্ম নির্মাণের কাজ শুরু করেছে। এর পরিচালক সঞ্জয় সমদ্দার। এর বাইরে ‘পাপ’, ‘বারুদ’, ‘খোঁজ’সহ বেশ কিছু ওয়েব সিরিজের কাজ করবে প্রতিষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন