শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ছাত্রলীগ নেতা রাহাত খুনের ঘটনায় হয়নি মামলা, নেই গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ২:৪৫ পিএম

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম রাহাত খুনের ঘটনায় কোনো মামলা হয়নি। জড়িত কাউকে পুলিশ গ্রেফতারও করতে পারেনি। আজ শুক্রবার এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) কামরুল হাসান তালুকদার জানান, রাহাত খুনের ঘটনায় এখনও মামলা করেনি তার পরিবার। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অব্যাহত আছে পুলিশের অভিযান।
পুলিশ সূত্র জানিয়েছে, এ খুনের সাথে জড়িত দু’জনকে চিহ্নিত করা হয়েছে। তবে পুলিশ তাদের নাম প্রকাশ করতে রাজি হয়নি। সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, চিহ্নিত দু’জন হচ্ছে, সামসুদ্দোহা সাদী (২০) ও তানভীর আহমদ (১৯)। সাদীর বাড়ি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিম পাড়ায়। তার পিতার নাম আব্দুস সালাম।
তানভীর একই এলাকার জামাল মিয়ার পূত্র। এদের মধ্যে সাদী ছাত্রলীগের কর্মী। সিলেট ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের সাথে জড়িত সে। দক্ষিণ সুরমা কলেজের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি। কলেজে অধ্যয়নকালীন একবার বহিষ্কারও করা হয়েছিল তাকে।
ঘটনার পর সাদী ও তানভীর গা ঢাকা দিয়েছে। কাল রাতে তারা বাড়িতেও থাকেননি। তবে পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান চিহ্নিত করতে কাজ করছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, আরিফুল ইসলাম রাহাত (১৮) প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হন। এসময় তার সঙ্গে মোটর সাইকেলে ছিলেন চাচাতো ভাই রাফি। যাবার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত। পরে বের হওয়ার সময় দুপুর সোয়া ১২টার দিকে কলেজের মূল গেট থেকে ২০/২৫ গজ ভেতরে সাদী ও তানভীর সিলভার রঙ্গের একটি পালসার মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর পূত্র। এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলো রাহাত। সে দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম বলেন, সংঘটিত ঘটনার কারনে ৩ দিনের জন্য পাঠদান বন্ধের নোটিশ জারি করা হয়েছে। তবে পরীক্ষা চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন