শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আমরা কুমিল্লার ঘটনার সবকিছু বের করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:১৭ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‌দুর্গাপূজায় আক্রমণের এমন দৃশ্য এবারই প্রথম দেখলাম। আমরা কুমিল্লার ঘটনার সবকিছু বের করে ফেলেছি। সবাইকে চিহ্নিত করে ফেলেছি। তারা আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছে। কেন এই কাণ্ড ঘটিয়েছে সবকিছু আপনাদের জানাতে সক্ষম হবো, ইনশাল্লাহ। আজ শনিবার সন্ধ্যায় তেজগাঁও কলেজ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটা কথা পরিষ্কার করে বলতে চাই, এ দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। আমরা সংখ্যাগরিষ্ঠ এটা ঠিক। প্রিয়নবী (সা.) বলেছেন, ‘সংখ্যালঘুদের দেখে রাখার জন্য। তারা যেন অনিশ্চয়তায় না ভোগে’। যারা এ ষড়যন্ত্র করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইন অনুযায়ী যারা চিহ্নিত হয়েছেন তাদের ব্যবস্থা হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের কাজ না করে সেই ব্যবস্থা করা হবে। সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের সভাপতিত্বে সভায় ঢাকা পশ্চিম অঞ্চলের বিভিন্ন ইউনিট ও উপজেলা কমান্ডাররা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ২৩ অক্টোবর, ২০২১, ১১:০৪ পিএম says : 0
আপনারা ঘটনা ঘটানোর পর পান্ডুলিপি পরিবর্তন করার চেষ্টা করছেন। অনগ্রহ করে জনগনকে সত‍্যটা জানতে দিন। এমনিতে আপনাদেরকে জনগন এখন আর বিশ্বাস করে না। কিন্তু সত‍্য বলে দেখুন- জনগন ঠিকই বিশ্বাস করবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন