মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পুলিশের বাধা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

মহানগরীতে জেলা ও মহানগর যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিতে আসা নেতা-কর্মীদের ওপর পুলিশের লাঠিচার্জে বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে। এসময় ব্যানার ছিনিয়ে নেয়ারও চেষ্টা করে পুলিশ। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা সম্পর্কে নেতৃবৃন্দ জানিয়েছে, যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা দক্ষিণ শাখার নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে। বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতা-কর্মীরা কর্মসূচিতে অংশ নেয়ার জন্য দলীয় কার্যালয়ের সামনে প্রবেশের চেষ্টা করলে পুলিশ ব্যানার নিয়ে মিছিল না করার নির্দেশ দেয়। কিন্তু নেতা-কর্মীরা বাধা উপেক্ষা করলে পুলিশ ব্যানার ছিনিয়ে নেয়। এসময় নেতা-কর্মীরা বাধা দিলে পুলিশের লাঠিচার্জে বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয় বলে নেতৃবৃন্দ জানিয়েছে।
অপরদিকে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন। জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু, সিনিয়র যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, অ্যাডভোকেট শফিকুল ইসলাম পলাশ, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন ও কোতয়ালী শাখার আহŸায়ক কবির হোসেন প্রমুখ।
এর আগে মহানগর যুবদলের উদ্যোগে মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট আকতারুজ্জামান শামীমের সভাপতিত্বে একই মঞ্চে সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাজহারুল ইসলাম জাহান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ, সহ-সভাপতি মাকসুদুর রহমান মাকসুদ ও আসাদুজ্জামান মারুফ প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন