মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার দেলপাড়ায় গৃহবধূ ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১:৪২ পিএম

বাড়ীওয়ালার ভায়রার ছেলের কর্তৃক ধর্ষণের শিকার হলেন এক গৃহবধূ (২৬)।ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার কুতুবপুরের উত্তর দেলপাড়া এলাকায়
এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূর মা বাদী হয়ে ঘটনার সাত দিন পর ফতুল্লা মডেল থানায় এসে বাড়ীওয়ালার ভায়রার ছেলে নুর শাহ আলাম(৩৫) কে আসামী করে বুধবার ২৭ অক্টোবর রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। ধর্ষনের অভিযোগে অভিযুক্ত নুর শাহ আলাম মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার কলমা ইউনিয়নের বড়াকুল গ্রামের মৃত নেয়ামত হাওলাদারের পুত্র।

মামলায় উল্লেখ্য করা হয় ফতুল্লার কুতুবপুরের উত্তর দেলপাড়া এলাকায় বাপ্পিদের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছিলো বাদীর মেয়ে ও মেয়ের জামাতা। বাদীর মেয়ের জামাই অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত কয়েক দিন পূর্বে বাড়ীওয়ালার ভায়রার পুত্র অভিযুক্ত শাহ নুর আলাম মুন্সিগঞ্জ থেকে বাড়ীওয়ালার বাড়ীতে বেড়াতে আসে।

চলতি মাসের ১৪ ভুক্তভোগী গৃহবধূর স্বামী কাজের জন্য বাড়ীর বাইরে গেলে অভিযুক্ত নুর শাহ আলাম গৃহবধূকে একা পেয়ে হাত চেপে টেনে হিচড়ে নিয়ে যাওয়ার চেস্টা করলে ডাক-চিৎকার করলে হাত ছেড়ে দেয়। বিষয়টি বাড়ীওয়ালা কে জানানো হয়।পরবর্তীতে ২১ অক্টোবর বেলা ১১ টার দিকে গৃহবধূ কে কৌশলে অভিযুক্ত ধর্ষক একটি ঘরে নিয়ে মুখ চেপে ধরে ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার জানায়,গৃহবধূ কে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।অভিযুক্ত ধর্ষক কে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন