রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে সুমেল হত্যা মামলার আরো ১৪ আসামি কারাগারে

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:০৫ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতন নগর গ্রামের চাঞ্চল্যকর স্কুলছাত্র সুমেল হত্যা মামলার আরো ১৪আসামীর জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাটিয়েছেন আদালত। আজ ২৮অক্টোবর বৃহস্পতিবার সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাউছার আহমেদের আদালতে হাজির হলে তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।
আসামীরা হচ্ছেন লুৎফুর রহমান, ময়ুর মিয়া, ইলিয়াছ আলী, মামুনুর রশীদ, দিলাফর আলী, ওয়াহিদ, জামাল আহমদ, দিলোয়ার হোসেন, ফরিদ মিয়া, আকবর আলী, আজাদ মিয়া, মুক্তার আলী, আব্দুর রকিব, আঙ্গুর আলী। বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবি এএসএম গফুর।
চলতি বছরের ১মে লন্ডনী সাইফুলের বন্দুকের গুলিতে নির্মমভাবে খুন হয় স্কুল ছাত্র সুমেল। এসময় সুমেলের বাবা, চাচাসহ আরও চারজন গুলিবিদ্ধ হন। এ ঘটনার খবর দেশ বিদেশে ছড়িয়ে পরলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। যুক্তরাজ্য প্রবাসীরা মানববন্ধন করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপিও প্রদান করেন এবং চাউলধনী হাওরের ৩০/৩৫টি গ্রামের লোকজন সিলেট ও বিশ্বনাথে কয়েক দফা খুনিদের ফাঁসি ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবীতে মিছিল সমাবেশ করেন।
হত্যাকান্ডের পর থেকে আসামিরা পলাতক ছিল। এরপর গত ১৬ সেপ্টেম্বর মহামান্য হাইকোর্টের দ্বৈত্য বেঞ্চের বিচারপতি জাহাঙ্গীর আলম ও আতাউর রহমানের আদালতে জামিনের আবেদন করলে আদালত আসামিদেরকে ৬ সপ্তাহের জামিন মঞ্জুর করে। আজ হাইকোর্টের নির্দেশ মতে তারা নি¤œ আদালতে হাজির হলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন