সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিসেম্বরের শুরুতেই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলী একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকায় উড়াল দিচ্ছেন। ঢালিউড অ্যাওয়ার্ড নামের ওই অনুষ্ঠানটি ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানে অ্যাওয়ার্ড নেওয়ার পাশাপাশি নিজের সিনেমার গানে পারফর্ম করবেন বুবলী। সপ্তাহ খানেক আমেরিকায় অবস্থানের পর ঢাকায় ফিরবেন তিনি।

বুবলী বলেন, ‘ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকায় যাচ্ছি। যাওয়ার আগে রিভেঞ্জের শুটিং করছি। সপ্তাহ খানেক থাকার পর দ্রুতই ঢাকায় ফিরবো।’

একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে এখন আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। দেশের আরো অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনো সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

উল্লেখ্য, শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে আটটির বেশি সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতোমধ্যে বুবলি অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প-আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন