শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তি পেল ‘মানি হাইস্ট’-এর শেষ সিজনের দ্বিতীয় ভাগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:৩৯ পিএম

ওয়েব সিরিজের দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় নাম ‘মানি হাইস্ট’। এই স্প্যানিশ ওয়েব সিরিজের গল্পে মজেছিল গোটা দুনিয়া। তবে ‘মানি হাইস্ট’ প্রেমীদের জন‍্য রয়েছে একটা খারাপ খবর। আজই (৩ ডিসেম্বর) শেষ হয়ে যেতে চলেছে এই ওয়েব সিরিজ। আজ (৩ ডিসেম্বর) থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে সিরিজের পঞ্চম সিজনের দ্বিতীয় ভাগ।

‘মানি হাইস্ট’-এর শেষ সিজনকে দুটি ভাগে ভাগ করা হয়েছিল। এক একটি ভাগে ছিল পাঁচটি করে এপিসোড। প্রথম ভাগের পাঁচটি এপিসোড দেখা গিয়েছে সেপ্টেম্বরে। আর বছরের শেষ মাসে প্রিমিয়ার হয়েছে দ্বিতীয় ভাগের পাঁচটি এপিসোড। সব মিলিয়ে ‘মানি হাইস্ট’ প্রেমীদের উত্তেজনা আকাশ ছোঁয়া।

‘মানি হাইস্ট’-এর গত সিজনে সিরিজটির জনপ্রিয় চরিত্র টোকিওর মৃত্যু দর্শকদের নাড়িয়ে দিয়েছিল। কিন্তু একটা প্রশ্ন থেকেই গিয়েছিল। টোকিও কি আদৌ মৃত? তবে বলা ভাল একটা নয়, অনেকগুলি প্রশ্নই ভিড় করে রয়েছে দর্শকদের মনে। শেষ সিজনেই সেগুলির উত্তর মিলবে বলে আশাবাদী সকলে। টোকিও, নাইরোবির মৃত্যুর পর ‘মানি হাইস্ট’ টিমের বাকিরা শেষ পর্যন্ত টিকে থাকতে পারবে কিনা সেটাই দেখার অপেক্ষা।

লকডাউনের সময়ে গৃহবন্দি মানুষ সিনেমা, ওয়েব সিরিজের মতো বিনোদনেই মন ভাল রাখার রসদ খুঁজেছিল। অনেক সিরিজই জনপ্রিয় হয়েছিল সে সময়ে। তবে ‘মানি হাইস্ট’-এর মতো বিশ্বজোড়া উন্মাদনা হয়তো অন‍্য কোনো সিরিজকে নিয়েই হয়নি। ‘বেলা চাও’ এর সুরে মেতেছে তারকা থেকে আমজনতা।

তবে প্রথম থেকেই কিন্তু সিরিজটি নিয়ে এত মাতামাতি হয়নি। পরে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হতেই তুঙ্গে ওঠে এই সিরিজের জনপ্রিয়তা। জনপ্রিয়তার শীর্ষে উঠেছে প্রফেসর, টোকিও, নাইরোবি, বারলিনের মতো চরিত্ররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন