বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

বিরলে ৭ বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা

ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৪:০৮ পিএম

দিনাজপুরের বিরলে ৭ বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণের পর গোলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে এবং জড়িত ব্যাক্তির দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট বিরল উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টার দিকে বিরল কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের রাস্তায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধন কর্মসূচিতে উপজেলার বিভিন্ন স্কুল কলেজেরে শিক্ষার্থী, নারী সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও সচেতন মহল অংশ গ্রহন করে।
মানব বন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, ভান্ডারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট বিরল উপজেলা শাখার সভাপতি আব্দুল মালেক, বিরল প্রেসক্লাব ও হামেরা দিনাজপুরিয়া সংগঠনের সভাপতি এম, এ কুদ্দুস সরকার, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট বিরল পৌর শাখার সভাপতি মহসীন আলী, পৌর কাউন্সিলর হাফিজুর রহমান, ভান্ডারা ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুকিল চন্দ্র রায় ও ভুক্তভোগী শিশু কন্যার পিতা। পরে আয়োজকবৃন্দ বিরল উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্বারকলিপি পেশ করেন।
উল্লেখ্য, গত ২ ডিসেম্বর বিকালে উপজেলার ভান্ডারা ইউনিয়নের ভান্ডারা (পাগলাপীর) গ্রামে এক ৭ বছর বয়সী শিশুকন্যাকে কে বা কারা তাঁর নিজ বাড়ীতে একা পেয়ে পৈশ্চাষিক নির্যাতন ও ধর্ষণের পর গোলায় ফাঁস দিয়ে মৃত্যু নিশ্চিত করার জন্য বর্গার সাথে ঝুলিয়ে রাখে। বর্তমানে শিশুটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ডাক্তারের নিবিড় পর্যবেক্ষণে রয়েছে। ঘটনার পর থেকে শিশুটি অজ্ঞান অবস্থায় আছে। তাঁর অবস্থা আশংকা জনক। এঘটনায় বিরল থানায় একটি সংশ্লিষ্ঠ ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের সোবহান আলীর পুত্র রাসেল (২২) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন