শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবগঠিত নগর নেতৃত্ব না মানলে খুলনায় বিএনপির সব থানা কমিটি ভেঙ্গে দেয়া হবে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ২:৩৯ পিএম

বিএনপি’র নগর শাখার নবগঠিতর কমিটির আহবায়ক এস এম শফিকুল আলম মনা বলেছেন, নগরের নেতৃত্ব না মানলে থানা কমিটিগুলো ভেঙ্গে দেয়া হবে। দলের মধ্যে কাউকে বিভাজন সৃষ্টি করতে দেয়া হবে না। ৯ ডিসেম্বর খুলনা জেলা ও নগর কমিটি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় হয়েছে। ফলে এখানে কোন বিভ্রান্তি থাকার কথায় নয়। গণতান্ত্রিক আন্দোলন ও দলের প্রধান বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর আন্দোলন তীব্রতর করতে গতিশীল নেতৃত্ব দিয়েই থানা, নগর ও জেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠিত হবে। গণতান্ত্রিক আন্দোলনকে বেগবান করতে সকলকে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় স্থানীয় বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এস এম শফিকুল আলম মনা এ কথা বলেন।

তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ বিএনপিই পারে জনগণের আশা-আকাংখার প্রতিফলন ঘটাতে। ইতিপূর্বেও আমরা ঐক্যবদ্ধভাবে বিএনপিকে এগিয়ে নিয়েছি। তার মধ্য দিয়ে জনগণের প্রত্যাশা পুরণ হয়েছে। বিজয় দিবসের প্রাক্কালে জনগণ ও সমর্থকদের বিভ্রান্তি দূর করতে আগামী কালের শোভাযাত্রায় দলের সকল স্তরের নেতা-কর্মীদের অংশগ্রহণ তিনি কামনা করেছেন। তিনি বলেছেন স্বৈরশাসন বিরোধী আন্দোলনে বর্তমান নেতৃত্ব পিছপা হয়নি। সদ্য ঘোষিত কমিটিকে সাংবাদিকরা পকেট কমিটি বলে আখ্যায়িত করলে তিনি তা অস্বীকার করেন।

সংবাদ সম্মেলনে সাবেক সংসদ সদস্য ডা: গাজি আব্দুল হক, শেখ মুজিবুর রহমান, জেলা শাখার আহবায়ক আমির এজাজ খান, সদস্য সচিব মঞ্জুরুল হাসান বাপ্পি, যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু, নগর শাখার সদস্য সচিব শফিকুল আলম তুহিন, যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম জহির, অঙ্গ সংগঠনের আজিজুল হাসান দুলু, এড. তসলিমা খাতুন ছন্দা, এড. কানিজ ফাতেমা আমিন, আজিজা খানম এলিজা ও তাঁতি দলের নিঘাত সীমা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন