রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডা. আইভীকে জেতাতে নেতাকর্মীদের কাজ করার নির্দেশ শেখ হাসিনার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৫:২২ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার (২০ ডিসেস্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে জেলা ও মহানগর নেতাদের বৈঠকে এমন নির্দেশনা দেন তিনি।

শেখ হাসিনা বলেন, প্রার্থী অনেকেই আছেন, কিন্তু একজনকে যেহেতু মনোনয়ন দিতে হবে তাই আমি আইভিকে দিয়েছি। আইভি নৌকার প্রার্থী, সবাই নৌকার বিজয়ে কাজ করবেন এটাই আমি চাই। এর আগে সকালে নাসিক নির্বাচনে আওয়ামী লীগের সমন্বয়কের দায়িত্বে থাকা সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে ওই বৈঠক শুরু হয়। সেখানে মেয়র প্রার্থী আইভীসহ জেলা ও মহানগরের নেতারা উপস্থিত ছিলেন। সভার এক পর্যায়ে নানকের মোবাইল ফোনে কল দিয়ে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধানমন্ত্রী উপস্থিত নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাইকে একযোগে নৌকার পক্ষে কাজ করতে নির্দেশ দেন। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানাও উপস্থিত নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন