বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্ল্যাকমেইলের শিকার চিত্রনায়িকা শাবনূর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ পিএম

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। দিনটি উপলক্ষে ভক্তদের একটি উপহার দিয়েছেন অভিনেত্রী। তার নিজের নামে খোলা ইউটিউব চ্যানেলে শুক্রবার (২৪ ডিসেম্বর) একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা। সেখানে তাকে তার বোনের মেয়ে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে তাকে।

ভিডিওতে দেখা যায়, শাবনূরের প্রিয় কসমেটিক্স ইচ্ছেমতো ব্যবহার করছেন ইনাইয়া। আবার ড্রেসিং টেবিলে সেগুলো এলোমেলো করে ফেলে রেখেছেন। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশে বশ করে ফেলেন ইনাইয়া। শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি। হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান নায়িকা। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

পুরো ব্যাপারটিই ঘটেছে মজার ছলে। শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। এখন থেকে নিয়মিতই মজাদার, আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন নায়িকা।

প্রসঙ্গত, মাস চারেক আগে প্রথমবার ইউটিউব চ্যানেল খুলেছিলেন শাবনূর। কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি। তাই বাধ্য হয়ে নতুন চ্যানেল খুলেছেন। অস্ট্রেলিয়া থেকে এই চ্যানেলের মাধ্যমে ভক্তদের আপডেট জানাবেন শাবনূর।

উল্লেখ্য, ১৯৯৩ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনি রাতে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন শাবনূর। এরপর টানা দুই দশক ঢাকাই সিনেমার নায়িকা হিসেবে শীর্ষস্থান ধরে রাখেন এই তারকা। ২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’। ২০১২ সালের ২৮ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। তারপর থেকে অস্ট্রেলিয়া বসবাস শুরু এবং নাগরিকত্ব লাভ করেন তিনি। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামীকে তালাক দিয়েছেন শাবনূর। ভেঙে যায় তার আট বছরের সংসার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন