সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বউকে ফেরাতে না পেরে শ্বশুরবাড়িতে বিষপান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ২:২৭ পিএম

সাইফুল ইসলাম তার স্ত্রী ঝুমুর আক্তারকে আনতে পরকোট ইউনিয়নের রামদেবপুর গ্রামে শ্বশুর বাড়িতে যান। এ সময় স্ত্রীর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। পরে বিষপান করেন সাইফুল। ঘটনাস্থলে থাকা স্থানীয় লোকজন সাইফুলকে চাটখিল সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নোয়াখালীর চাটখিলে শ্বশুরবাড়িতে বিষপান করে সাইফুল ইসলাম শামিম (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের রামদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শামিম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের দক্ষিণ আটিয়া বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।


সাইফুলের বাবা দেলোয়ার হোসেন জানান, আমার ছেলের বউ পরপুরুষের সঙ্গে চলাফেরা ও ফোনে কথা বলত। এটা দেখে ছেলে তার স্ত্রীকে কয়েকবার সতর্ক করে। পরে পুত্রবধূ বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে আর আসেনি। পরে অনেক চেষ্টা করেও তাকে বাড়িতে ফিরিয়ে আনা সম্ভব হয়নি।

অন্যদিকে সাইফুলের চাচাতো ভাই ফয়েজ জানান, সাইফুল তার স্ত্রীকে আনতে যাওয়ার পর তারা তাকে সেখানে মারধর করে। মারধরের বিষয়টি সে মুঠোফোনে জানায়। এরপর শ্বশুরবাড়িতে বিষপান করে আত্মহত্যা করে সে।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাইফুলের বাবা চাটখিল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন