সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেনে না নেওয়ায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকার বিষপান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৭ এএম

প্রেমিক শহীদুল ইসলাম গলায় ফাঁস দিয়ে এবং প্রেমিকা ইউরোপা বিষপানে এই আত্মহত্যা করার চেষ্টা করে। এদের মধ্যে শহীদুল ঘটনাস্থলে মারা গেলেও মুমূর্ষু অবস্থায় কিশোরী ইউরোপাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

জানা যায়, পরিবারে প্রেম মেনে না নেওয়ায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নে আত্মহত্যা করেছেন শহীদুল ইসলাম সামি (১৭) নামের এক কিশোর প্রেমিক। একই সময়ে ইউরোপা আক্তার (১৬) নামের আরেক কিশোরী প্রেমিকাও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলের দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদন্ডীর আহনের পাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শহীদুল ওই এলাকার শরীফুল ইসলামের ছেলে। সে কাটাখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। অন্যদিকে ইউরোপা একই শ্রেণির ফতেয়াবাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে স্থানীয়রা জানান।

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, উপজেলার আহনের পাড়া এলাকায় একসঙ্গে কিশোর-কিশোরীর আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে ছেলেটির ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন