বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শেবাচিমে হাতকড়াসহ আসামির পলায়ন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন মো. মাসুদ খান নামে একজন আসামি গতকাল শনিবার হাতকড়াসহ পালানোর ঘটনায় দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসার বাইরে নিরাপত্তা প্রদান করে না বলে জানিয়েছেন পরিচালক। অভিযুক্ত দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবার কথা বলেছেন মহানগর পুলিশ কমিশনার। পালিয়ে যাওয়া মাসুদ নগরীর হাটখোলা এলাকার মো. হারুন খানের ছেলে। দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশ লাইনের রিজার্ভের কনস্টেবল মশিউর রহমান ও সজল ঘরামীকে সাসপেন্ড করে পুলিম লাইন্সে ক্লোজ করা হয়েছে।

পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, নগরীতে একটি চুরির ঘটনায় গণধোলাইয়ের শিকার আহত মাসুদ খানকে গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। তার পাহারায় ছিলো দুই পুলিশ সদস্য। কিন্তু গতকাল শনিবার ওই ব্যক্তি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়াসহ হাসপাতাল থেকে পালিয়ে যায়।
হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, চিকিৎসকরা চিকিৎসা দেন। নিরাপত্তার বিষয়টি দেখভাল করে আইনশৃঙ্খলা বাহিনী। পালিয়ে যাওয়া আসামিকে পুনরায় গ্রেফতারের চেষ্টা চলছে বলে সাংবাদিকদের জানিয়েছেন বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান। একই সাথে দায়িত্বে অবহেলার দায়ে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করাসহ তাদের বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন