শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘বাংলাদেশের ইতিহাসের সাথে ছাত্রলীগ অঙ্গাঙ্গিভাবে জড়িত’

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

বাংলাদেশের ইতিহাসের সাথে ছাত্রলীগ অঙ্গাঅঙ্গিভাবে জড়িত বলে জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। গতকাল মঙ্গলবার দুপুরে শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
শিক্ষামন্ত্রী আরো বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক একজন কর্মী হিসেবে, বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের প্রথম কাউন্সিল নির্বাচনে নির্বাচিত সাধারণ সম্পাদকের কন্যা হিসেবে, বাংলাদেশ ছাত্রলীগকে নিয়ে গর্বিত। আমাদের ভাষা ও স্বাধীনতা সংগ্রামের ইতিহাসের সঙ্গে ও আমাদের গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামের সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ ওতপ্রোতভাবে জড়িত। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ সময় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচির শুভ সূচনা করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে এবং কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী।
চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন