সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন এভাবে চলতে থাকলে রাজনীতি হুমকির মুখে পড়বে

মতবিনিময়ে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, দেশের নির্বাচন ব্যবস্থা এভাবে চলতে থাকলে দেশের রাজনীতি ও রাজনৈতিক দলগুলো হুমকির মুখে পড়বে। দেশের রাজনীতি আর রাজনৈতিক দল হারিয়ে যাবে। গতকাল বুধবার বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় পার্টি গাজীপুর মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে। মনে হচ্ছে নির্বাচন কমিশন খুবই অসহায়। তাদের যে ফলাফল ধরিয়ে দেওয়া হয়, নির্বাচন কমিশন তাই ঘোষণা করছে। কোথাও কোথাও প্রশাসন ও আইন-শৃংখলা রক্ষা বাহিনীর সদস্যরা ক্ষমতাসীনদের সঙ্গে একত্রিত হয়ে নির্বাচনি ব্যবস্থাকে কলুষিত করছে।

জিএম কাদের বলেন, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে হয়তো আন্দোলন করতে হবে। গণমানুষের অধিকার রক্ষার আনেদালনে হয়তো আরও ত্যাগ স্বীকার করতে হবে। সেজন্য জাতীয় পার্টির নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে আহ্বান জানান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, গণতন্ত্র না থাকলে জবাবদিহি থাকে না। একনায়কতন্ত্রে ক্ষমতাসীনরা আইনের ঊর্ধ্বে থাকেন। বেড়ে যায় দুর্নীতি ও দুঃশাসন। গণতন্ত্র প্রতিষ্ঠিত না হলে দেশের মানুষ স্বাধীনতার সুফল অর্জন করতে পারবে না।

এ সময় দলের কেন্দ্রীয় নেতারা ছাড়াও গাজীপুরের নেতারা উপস্থিত ছিলেন। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ৬ জানুয়ারি, ২০২২, ২:৩৮ এএম says : 0
মূখে এক কথা আর অন্তরে ভালো বাসা বন্ধু আওয়ামী লীগ আমরা দালালেরা আছি,।এই দলটির চাপা বাজি কথা ছাড়া আর কিছু নেই,দেখি মাঠে নেমে একটি দিন বলুক নিরপক্ষ নির্বাচন দিতে হবে নিরপক্ষ সরকারের হাতে ক্ষমতা রেখে নির্বাচন করতে হবে,এই দালাল জাতীয় পার্টি কখন ও সেটা বলবে না,ইংগিতে একটি ইশারায় আরোক টি জনগণ বোকা নয় যে এই সব বুজে না।
Total Reply(0)
Md Johirul Islam ৬ জানুয়ারি, ২০২২, ৯:১৯ এএম says : 0
জাতীয় পার্টি তেলমারা পার্টি তে রুপান্তরিত হৈছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন