শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচন ও যুবলীগের পদ নিয়ে বরগুনার এমপি শম্ভু ও ওসির ফোনালাপ ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১০:৫৬ এএম

এবার বরগুনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলামের একটি ফোনালাপ ফাঁস হয়েছে।

তাদের কথোপকথনের এই কল রেকর্ডটি বৃহস্পতিবার ফাঁস হয়। তবে শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যা থেকে ৩ মিনিট ৪১ সেকেন্ডের ওই অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

গত বছরের ২১ জুন অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সদরের বুড়ির চর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন এমপি শম্ভুর ভায়রা। সেই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির চেয়ারম্যান নির্বাচিত হন। ওই নির্বাচনে শুরু থেকেই দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও সহিংসতার ঘটনা ঘটে। উভয় পক্ষই থানায় বেশ কয়েকটি মামলা করে। এ মামলায় দুই গ্রুপের অন্তত ১২২ জনকে আসামি করা হয়।

এই মামলাকে প্রভাবিত করতে ওসিকে প্রচ্ছন্নভাবে চাপ প্রয়োগের ইঙ্গিত বুঝা যায় এমপি শম্ভুর কথায়। এছাড়া সদ্য অনুষ্ঠিত হওয়া জেলা যুবলীগের সম্মেলনে কমিটির সভাপতি পদ চাওয়া এক প্রার্থীকে নিয়েও কথোপকথন হয় তাদের।

শুক্রবার কল রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলাজুড়ে আলোচনার সৃষ্টি হয়।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, এমপি স্যারের সঙ্গে কথোপকথনের রেকর্ডটি আমিও শুনেছি। এটা আমারই ভয়েস। গত মাসের প্রথম দিকে স্যারের সঙ্গে আমার এসব কথা হয়েছে। তবে কীভাবে ফাঁস হয়েছে সেটা বুঝতে পারছি না।

ফাঁস হওয়া কল রেকর্ডের বিষয়ে কথা বলতে এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন