শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পপি বিয়ে করেছেন মা হয়েছেন : এখন সংসারের বন্ধনে বন্দি!

ডিলান হাসান | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বিগত প্রায় এক বছরের বেশি সময় ধরে চিত্রনায়িকা পপি’র কোনো সংবাদ পাওয়া যাচ্ছে না। তিনি কোথায় আছেন, কেমন আছেন, তা কেউ বলতে পারছে না। এমনকি তার বাবা-মায়ের সাথেও যোগাযোগ নেই বলে তারা অভিযোগ করেছেন। বিভিন্ন সময়ে পত্র-পত্রিকায় তাদের আক্ষেপের সংবাদ প্রকাশিত হয়েছে। সাংবাদিকরাও পপির খোঁজ নিয়ে কোনো হদিস পাননি। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ। বিভিন্ন সূত্রমতে, পপি তার প্রয়োজনে কাউকে ফোন করলে ভিন্ন নম্বর দিয়ে করেন। তার সাথে কথা বলার পরপরই সেটি বন্ধ হয়ে যায়। ফলে তার এ ধরনের লুকোচুরি নিয়ে নানা ধরনের গুজব-গুঞ্জণ চলচ্চিত্রাঙ্গণে ছড়াচ্ছে। এর মধ্যে বিচ্ছিন্নভাবে খোঁজ-খবর নিতে গিয়ে কেউ বলেছেন, তিনি বিয়ে করে সংসারী হয়েছেন এবং সন্তানের মা-ও হয়েছেন। তিনি গুলশানের একটি ফ্ল্যাটে বসবাস করছেন। সম্প্রতি শোনা যায়, তিনি ধানমন্ডিতে বসবাস করছেন। তবে এসব তথ্যের নির্ভরতা নিয়ে প্রশ্ন রয়েছে। সর্বশেষ তাকে নিয়ে বিভিন্ন সময়ে নাটক ও টেলিফিল্ম নির্মাণকারী পপির ঘনিষ্ট এক নির্মাতা এ প্রতিবেদককে পপি সম্পর্কে কিছু তথ্য দেন। সাম্প্রতিক সময়ে তার সাথে পপির বেশ কয়েকবার যোগাযোগ হয়েছে। তাকে প্রশ্ন করা হয় পপির বিয়ে ও মা হওয়া নিয়ে। তিনি বলেন, পপির বিয়ে হয়েছে, এটা সত্য এবং আমি নিশ্চিত করে বলছি। আমি তার বাসায়ও গিয়েছি। মা হওয়ার বিষয়টিও নিশ্চিত। তিনি মেয়ে সন্তানের মা হয়েছেন। আমি নিজে তার সন্তানকে দেখেছি। বিয়ে কার সাথে হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এক ব্যবসায়ীর সাথে। তিনি ল্যান্ড ডেভেলপমেন্ট ব্যবসার সাথে জড়িত। মালয়েশিয়ায়ও তার ব্যবসা রয়েছে। পপি কোথায় বসবাস করছেন, এমন প্রশ্নের জবাবে তিনি রাখঢাক করে বললেন, ধানমন্ডিতে। লেকের পাড়ে তার বাসা। সঙ্গীতশিল্পী ইমরান ও পপি একই ভবনে থাকেন। ইমরানের ফ্ল্যাটের উপরে পপির ফ্ল্যাট। এর বেশি কিছু তিনি বলতে রাজী হননি। তাকে প্রশ্ন করা হয়, তাহলে পপি প্রকাশ্যে আসছেন না কেন? তিনি বলেন, মনে হয়েছে, তার স্বামী হয়তো চাচ্ছেন না, তিনি মিডিয়ায় আর কাজ করুক। বিয়ের সময় এ ধরনের শর্ত দিয়ে থাকতে পারেন। যেহেতু তিনি সেলিব্রেটি, তাই হয়তো বাসা থেকেও যখন-তখন বের হওয়ার বিষয়ে বিধিনিষেধ রয়েছে। এ কারণে হয়তো পপি কারও সাথে যোগাযোগ করছেন না, কিংবা তাকে নিয়ে ছড়ানো বিভিন্ন কথার জবাব দিচ্ছেন না। তাহলে পপি কি বন্ধী? এমন প্রশ্নের জবাবে তিনি হেসে বলেন, আমরা প্রত্যেকেই তো সংসার জীবনে বন্ধী। সংসারী হলে সংসারের বেড়াজালে আটকে পড়তে হয়। স্বামী-সন্তান ও পরিবারের বন্ধনে বন্ধী হতে হয়। হয়তো পপি এখন স্বামী-সন্তান ও সংসারের বন্ধনে বন্ধী। হয়তো সব গুছিয়ে আবারও কাজে ফিরতে পারেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Atiqur Rahman ১৯ জানুয়ারি, ২০২২, ১:৫২ এএম says : 0
পপির ব্যক্তিগত জীবন নিয়ে আপনার এত মাথা ব্যাথা কেন ?
Total Reply(0)
মনিরুজ্জামান ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৩৫ এএম says : 0
এটাই তো হওয়া উচিত
Total Reply(0)
Riad Hasan ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৫১ এএম says : 0
সন্তানের বাবা কে জাতি জানতে চায়
Total Reply(0)
Tarana Islam ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৫১ এএম says : 0
আর এই দিকে আমরা টেনশনে শেষ বিয়ে কেনো করছেন না!
Total Reply(0)
Marjana Akter ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৫২ এএম says : 0
আর কত দিন বিয়ে না করে থাকবে সঠিক বয়সে বিয়ে করলে এখন নানি হইতো
Total Reply(0)
AS Abir ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৫২ এএম says : 0
সন্তানের বাবা এবার সামনে চলে আসবে কিছু দিনের ভিতরে - অপেক্ষা করেন সবাই জানতে পারবেন..!
Total Reply(0)
Shafique Chowdhury ১৯ জানুয়ারি, ২০২২, ২:৪১ পিএম says : 0
হার্টদ্রব নায়িকা পপি দীর্ঘদিন ধরে পর্দার অন্তরালে,এ নিয়ে সাংবাদিকদের মাথাব্যথা থাকতেই পারে।যদি পপি বিয়ে করে থাকে তবে তা প্রকাশ করে লাইম লাইটে আসা উচিৎ।পপির বয়স প্রায় চল্লিশ,এবয়সে বাংলাদেশে নায়িকা হওয়ার সুযোগ খুব কম।সাপ লুডু খেলা বন্ধ হওয়া দরকার।
Total Reply(0)
Md.Nuruzzaman ২০ জানুয়ারি, ২০২২, ১১:৪৪ এএম says : 0
As humanitarian view, Wish her/their happy life for ever by God.Her parents/guardian well wisher also hope it besides good acting.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন