শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের করোনা ভাইরাসে আক্রান্ত পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৩:৪১ পিএম

ফের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। শনিবার (২২ জানুয়ারি) তিনি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তথ্যটি নিশ্চিত করেছেন। ফেসবুক পোস্টে নায়িকা লিখেন, ‘পজিটিভ।’ সঙ্গে মুখে মাস্ক পরা একটি ইমোজি যুক্ত করে দিয়েছেন তিনি।

পূর্ণিমা জানান, গত সপ্তাহে কিছুটা উপসর্গ পেয়েছিলেন তিনি। সে কারণে করোনা টেস্ট করান। শনিবার (২১ জানুয়ারি) তার ফল পেয়েছেন পজিটিভ। আপাতত তিনি বাসাতে বিশ্রামে আছেন।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালের অক্টোবরে করোনায় আক্রান্ত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। দেড় বছর বাদে আবারও তার শরীরে থাবা বসাল মহামারি এই ভাইরাস।

পূর্ণিমা বর্তমানে ‘টফি স্টার সার্চ’ নামের ট্যালেন্ট হান্ট শোর বিচারক হিসেবে কাজ করছেন। কনটেন্ট ক্রিয়েটরদের নানান প্রতিভা বিকাশের সুযোগ দেওয়ার জন্য এটি আয়োজন করছে ‘টফি’ অ্যাপ। সেখানে পূর্ণিমার সঙ্গে বিচারক হিসেবে আরও আছেন অভিনেতা তারিক আনাম খান ও চঞ্চল চৌধুরী।

এছাড়া পূর্ণিমাকে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমায় দেখা গেছে। ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এতে বেগম ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন