বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরগুনায় পর্নোগ্রাফি আইনের মামলায় দুই যুবক কারাগারে

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:১২ পিএম

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের গুরুদল গ্রামে এক প্রবাসীর স্ত্রীর করা পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারী) বিকেলে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাদের হাজির করা হলে আদালতের বিচারক রাসেল মজুমদার তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান।

আসামীরা হলেন- হলদিয়া ইউনিয়নের গুরুদল গ্রামের বাদল প্যাদার ছেলে আবদুর রাজ্জাক মিলন প্যাদা (৩৫) ও একই গ্রামের মো. মনু চৌকিদারেরের ছেলে মো. মিঠু চৌকিদারকে (৩১)।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর স্বামী প্রবাসে থাকার সুবাদে আসামীরা বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তিনি রাজি না হওয়ায় আসামীরা তাকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ ও সম্মানহানির ভয় দেখিয়ে তাদের সাথে ভিডিও কলে কথা বলাতে বাধ্য করেন। পরে আসামীরা বেপরোয়া হয়ে ওই ভিডিও কলের স্কিনশর্ট ধারন করে তা ডিজিটাল কারসাজির মাধ্যমে পর্ণগ্রাফিতে রূপান্তর করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী শুক্রবার (২১ জানুয়ারী) রাতে আবদুর রাজ্জাক লিমন প্যাদা, মো. মিঠু চৌকিদার, মো. আসাদ হাওলাদার, মো. জাকারিয়া হাওলাদার, মো. রাসেদুল হাওলাদারসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

শুক্রবার রাতেই মামলার আসামী আবদুর রাজ্জাক প্যাদা লিমন ও মো. মিঠু চৌকিদারকে গ্রেফতার করে আমতলী থানা পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, প্রবাসীর স্ত্রীর করা পর্নোগ্রাফি আইনের মামলায় দুই আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন