রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরগুনায় নারীকে পিটিয়ে জখম, থানায় মামলা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ২:৩৪ পিএম

বরগুনায় শত্রুতার জের ধরে এক নারীকে পিটিয়ে জখম করার খবর পাওয়া গেছে। শনিবার (১৯ মার্চ) সকালে সদরের ফুলঝুরি ইউনিয়নের পশ্চিম ঘুদিঘাটা গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় বরগুনা থানায় একটি মামলা হয়েছে।

ভুক্তভোগী গৃহবধূ মালেকা বেগম (৫০) একই এলাকার কনু গাজীর পুত্রবধূ।

মামলাসূত্রে জানা যায়, শনিবার সকাল ৮ টায় গুদিঘাটা গ্রামের মালেকা বেগমকে তার বাড়ির সামনে কাচা রাস্তার পাশে থাকা জমির সামনে দাড়িয়ে পাশের বাড়ির সেন্টু গাজীর ছেলে আরিফ গাজী পুর্ব শত্রুতার জের ধরে অকথ্য ভাষায় গালি গালাগালি করে। কিছুক্ষন পর আরিফ গাজী ক্ষিপ্ত হয়ে মালেকা বেগমকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটায় ও বুকের উপর লাথি মারে, লাঠির আঘাত মালেকা বেগম রক্তাক্ত জখম হয়।

একপর্যায় মালেকা বেগম ডাক চিৎকার করলে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় মালেকা বেগম অসুস্থ্ হয়ে পরলে আসপাশের লোকজন মালেকা বেগমকে বরগুনা সদর হাসপাতালে নিয়া আসেন। জরুরি বিভাগের ডাক্তার প্রাথমিক চিকিৎসা করিয়া সুস্হতার জন্য হাসপাতালে ভর্তি দেন।

এবিষয়ে স্থানীয়রা জানায়, বিগত ৬মাস আগে একই এলাকার এক বৃদ্ধকে মেরে মেরুদন্ড ভেঙে দিয়েছে এই আরিফ গাজী। এতে তেমন বিচার পায়নি সেই বৃদ্ধ। চিরতরে পঙ্গু হয়ে বেঁচে আছেন বৃদ্ধ। তারা আরও জানায় আরিফ গাজী একজন মাদক সেবনকারী দাঙ্গা ও হামলাকারী আমরা এই আরিফ গাজীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মদ বলেন, মামলা ও অভিযোগ অনুযায়ী আমি আইনি ব্যবস্হা নিবো। এ বিষয় দ্রত আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার কথা বলে আস্বস্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps