রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে পুলিশি নির্যাতনে উজিরের মৃত্যু: দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০৪ পিএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানায় নির্যাতন করে প্রবাস ফেরত উজির মিয়া নামের এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ শান্তিগঞ্জ থানার এস আই দেবাশীষ সুত্রধরকে প্রধান আসামি করে ও এস আই আলাউদ্দিনে বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় উজির মিয়ার ছোট ভাই ডালিম মিয়া বাদী হয়ে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদারের আদালতে এই মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আইন জীবী সমিতির সভাপতি অ্যাড.রুকেশ লেইস। তিনি বলেন, উজির মিয়াকে নির্যাতন করে হত্যার অভিযোগে আমরা আদালতে দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। পুলিশ কিংবা উচ্চ পর্যায়ের যে কোন কর্মকর্তা হোক আইন সবার জন্য সমান। আশা করি উজির মিয়ার পরিবার ন্যায় বিচার পাবে।

মামলার বাদী ও নিহতর ছোট ভাই ডালিম মিয়া বলেন, আমার নির্দোষ ভাইকে মিথ্যে অপবাদ দিয়ে অহেতুক পুলিশ নির্যাতন করেছে। আজকে দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছি আশা করি ন্যায় বিচার পাবো।


প্রসঙ্গত, উজির মিয়াকে ৯ ফেব্রুয়ারি রাতে গ্রেপ্তারের সময় সাবইন্সপেক্টর দেবাশীষ সুত্রধর ও তখনকার দায়িত্ব প্রাপ্ত (ওসি) আলাউদ্দিন। এসআই পার্ডন কুমার সিংহ ও এএসআই আক্তারুজ্জামানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এই পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে উজির মিয়াকে মারধরের অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

উল্লেখ্য, চুরির মামলার সন্দেহ জনক আসামি হিসেবে নিজ বাড়ি থেকে নিয়ে নিহত উজির মিয়াকে গ্রেফতার করে শান্তিগঞ্জ থানা পুলিশ। (১০ ফেব্রুয়ারী) আদালত থেকে জামিন পেয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন।২১ ফেব্রুয়ারী উজির মিয়া নিজ বাড়িতে অসুস্থতা আরও বাড়লে স্থানীয় কৈতক হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps