বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুই চোর বিদ্যুৎস্পৃষ্ট

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

গলাচিপায় পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য। আটক হওয়া চোর দু’জন হলো যথাক্রমে নাসির বিশ্বাস ও ইদ্রিস হাওলাদার। গ্রেফতারকৃত নাসির বিশ্বাস হলো ওই গ্রামের শাহআলম বিশ্বাসের ছেলে ও ইদ্রিস হাওলাদার হলো মটবাড়িয়া উপজেলার ইলিয়াস হাওলাদারের ছেলে। গত সোমবার রাত ৩টায় উপজেলার গ্রামর্দ্দন গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের শরীরের ৯ ভাগ পুড়ে যায়। বর্তমানে তারা পুলিশ হেফাজতে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা হয়েছে।
পুলিশ ও পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গত সোমবার রাতে ওই চোর দু’জন পানপট্টির গ্রামর্দ্দন গ্রামে বারেক চৌকিদার বাড়ির পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে যায়। প্রথমে তারা একটি ১০ কেভিএ-এর ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়। ফের ওই রাতেই ২৫ কেভিএ-এর ট্রান্সফরমারের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে তারা আহত হয়ে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
পটুয়াখালী পল্লী বিদ্যুতের গলাচিপা জোনাল অফিসের ডিজিএম মো. মঈন উদ্দিন জানান, সোমবার দিবাগত রাত ৩টায় গ্রামর্দ্দন গ্রামের পল্লী বিদ্যুতের এক গ্রাহক মোবাইল ফোনে কল করে বিষয়টি জানায়। পরে বিষয়টি তিনি গলাচিপা থানার ওসিকে জানিয়ে ঘটনাস্থলে পুলিশসহ পল্লী বিদ্যুত অফিসের লোক পাঠান। গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, এ ঘটনায় পল্লী বিদ্যুতের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা পুলিশ হেফাজতে গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন