শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে যা বললেন শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১১:৫৪ এএম

আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন। ইলিয়াস কাঞ্চন-নিপুন এবং মিশা-জায়েদ দুটি প্যানেলে লড়ছেন ৪২ জন চলচ্চিত্র অভিনয়শিল্পী। নির্বাচন ঘিরে বিগত দিনের থেকে আলোচনা-সমালোচনাও অনেক বেশি। সকল পর্যায়ের শিল্পীদের পদচারণায় সরব এফডিসি। শুধু নেই হালের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান এবং একসময়কার জনপ্রিয় নায়িকা শাবনূর।

সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন শাবনূর। প্রবাসে থাকলেও ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে শিল্পী সমিতির নির্বাচনের সব খবরই রাখছেন ঢালিউডের একসময়ের দাপুটে এই চিত্রনায়িকা। সব শিল্পীদের মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক যেন বজায় থাকে- এটিই তাঁর প্রধান চাওয়া।

শাবনূর বলেন, আমি চাই একটি শান্তিপূর্ণ নির্বাচন। শিল্পীদের থেকে শিল্পীসূলভ আচরণটাই আমার প্রত্যাশা। দুটি প্যানেলে আমার আর্টিস্টরাই আছেন। তাদের সংগে আমার বহু কাজ হয়েছে। মৌসুমী আপা আমার বড় বোনের মতো। তাঁর সংগে আমার অনেক সুন্দর স্মৃতি। রিয়াজ আর ফেরদৌস তো আমার খুবই অসাধারণ দু’জন সহকর্মী। তাঁদের সংগেও আমার অনেক সিনেমায় কাজ হয়েছে। এবার আরেকটা জিনিস সবচেয়ে বেশি ভালো লাগছে, রিয়াজ ও ফেরদৌস একসংগে আছে। সুন্দর সব কথাবার্তাও বলছে। তাই আমি বলতে চাই, সবাইকে আমি ভালোবাসি। দিন শেষে সবাই মিলে-মিশে থাকুক।

মিশা–জায়েদ প্যানেলকে সমর্থন দিয়েছেন এমন প্রশ্নের জবাবে শাবনূর বলেন, বিষয়টা আসলে মোটেও তেমন না। জয় আমাকে ফোন করেছিল, তখন তাঁদের প্যানেলের জন্য শুভকামনা জানিয়েছি। যারা যারা ফোন করেন তাঁদের সবার প্রতিই আমার শুভকামনা–দোয়া থাকছে। আমি চাই, শিল্পীরা মিলে-মিশে থাকুক। এখানে কাদা ছোঁড়াছুঁড়ির কিছুই নাই।

ইলিয়াস কাঞ্চন প্রসংগে বলেন, ভাইয়া আমার ভীষণ প্রিয়। তার মতো মানুষের জন্য তো মন থেকে শুভকামনা থাকবে। মিশা ভাইয়ের সংগে আমার সিনেমায় কাজ হয়েছে। এখানে তো কেউ যুদ্ধে নামেননি। শিল্পীদের মনমানসিকতা উদার থাকতে হবে। দুই প্যানেলের জন্যই আমার আন্তরিক শুভকামনা রইলো। তবে দেশে থাকলে নিজের পছন্দের সবাইকে ভোট দিতাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন