মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং স্পটে হঠাৎ অসুস্থ পরীমনি, ভর্তি আছেন হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৪:২৯ পিএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভোররাতের দিকে করোনার উপসর্গ নিয়ে ঢাকার একটি হাসপাতালে তাকে ভর্তি হন তিনি। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও রয়েছেন।

জানা গেছে, গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে ‘মা’ সিনেমার শুটিংয়ে জন্য গাজীপুরের শালনায় গিয়েছিলেন পরীমনি। পরদিন সকাল থেকেই শুটিং শুরুর কথা। কিন্তু এর আগেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। তার মধ্যে করোনার উপসর্গ তথা জ্বর, কাশি দেখা দেয়।

‘মা’ সিনেমাটি নির্মাণ করছেন অরণ্য আনোয়ার। তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়।’

গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমনি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রাজপরী।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আগামী দেড় বছর কাজ থেকে বিরতি দেবেন বলে জানান পরীমনি। তবে তার হাতে ‘মা’ ও ‘প্রীতিলতা’ সিনেমার কাজ রয়েছে। তাই সিদ্ধান্ত নেন, এগুলো সম্পন্ন করেই বিরতি নেবেন। সেই লক্ষ্যে ‘মা’-এর শুটিংয়ে ছুটে যান। কিন্তু এর মধ্যেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন