রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জালিয়াতির অভিযোগ, সোনাক্ষীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৪:২৬ পিএম

আইনি বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বেশ বড়সড় জালিয়াতি মামলার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। এমনকি জালিয়াতি মামলায় তার বিরুদ্ধে জারি হয়েছে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা।

সূত্রের খবর অনুযায়ী, দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অগ্রিম লক্ষাধিক টাকা নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হননি নায়িকা। সোনাক্ষীর ম্যানেজার আয়োজকদের টাকা ফেরত দিতে না চাওয়ায়ই নায়িকার বিরুদ্ধে মামলা করেছে আয়োজক সংস্থা। মোরাদাবাদ থানার অন্তর্গত কাটঘর এলাকার বাসিন্দা ইভেন্ট ম্যানেজার প্রমোদ সিনহা। দিল্লির একটি অনুষ্ঠানে তিনি সোনাক্ষী সিনহাকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানান।

ঐ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার দরুন ৩৭ লাখ রুপি অগ্রিম পারিশ্রমিক নেন সোনা। কিন্তু শেষ অবধি সেই অনুষ্ঠানে হাজির হননি নায়িকা। এরপর বারংবার সোনাক্ষীর ম্যানেজারের কাছে সেই টাকা ফেরত দেওয়ার আবেদন করেন ঐ ইভেন্ট ম্যানেজার। কিন্তু তাকে ঐ টাকা ফিরিয়ে দেননি সোনাক্ষী।

প্রমোদের দাবি, তিনি ৩৭ লাখ রুপি ট্রান্সফার করেছিলেন সোনাক্ষীর অ্যাকাউন্টে। তা সত্ত্বেও ঐ অনুষ্ঠানে তিনি আসেননি। এই জালিয়াতি মামলায় নিজের বক্তব্য রেকর্ড করতে মোরাদাবাদ যাওয়ার কথা নায়িকার। কিন্তু বারংবার অনুপস্থিত থাকায় এবার আদালত সোনাক্ষীর বিরুদ্ধে জারি করেছে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা। সূত্র: জিনিউজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন