রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জায়েদ খান ‘ভুয়া কাগজ’ দেখিয়ে শপথ নিয়েছেন, দাবি সাইমনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১১:৩১ এএম

হাইকোর্ট থেকে আনা একটি কাগজ দেখিয়ে গত শুক্রবার বিকেলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেন জায়েদ খান। হাইকোর্ট থেকে আনা তার ‘কাগজটি ভুয়া’ বলে জানিয়েছেন শিল্পী সমিতির নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন। রোববার সন্ধ্যায় এফডিসিতে নিপুণকে নিয়ে সংবাদ সম্মেলন করার সময় সাইমন এই দাবি করেন।

সংবাদ সম্মেলনে সাইমন বলেন, ‘কোর্ট থেকে এখনও পর্যন্ত কোনো কাগজ বের হয়নি। কোর্ট থেকে যে রায় এসেছিল, তার কোনো কাগজ দেয়া হয়নি। তাহলে কিসের কাগজ দেখিয়ে শপথ নিয়েছেন জায়েদ খান? যে কাগজ দেখানো হয়েছে সেটি ভুয়া ছিল। আমরা ইলিয়াস কাঞ্চন ভাইয়ার কাছে জানতে চেয়েছিলাম। উনি বলেছেন, কাগজ সঠিক কিনা জানেন না। আজ আমরা আদালতে গিয়ে জানতে পেরেছি কাগজটি আইনসিদ্ধ নয়।’

সাইমন এ প্রসঙ্গে আরও বলেন, ‘আজ (রোববার) শুনানি ছিল। আদালত থেকে বিচারক মহোদয় নিজেও বলেছেন, কোর্ট থেকে কোনো কাগজ বের হয়নি। সেজন্য আজ নতুন করে চার সপ্তাহের জন্য হাইকোর্টের রায় স্টে করা হয়েছে। যদি কাগজ বের হতো তবে আজকে এই স্টে অর্ডার হতো না। তাছাড়া পৃথিবীর কোনো আদালত থেকে শুক্রবার কোনো কাগজ বের হয় না। তাই ওই কাগজটি ছিল ভুয়া।’

উল্লেখ্য, গত শুক্রবার (৪ মার্চ) তৃতীয়বারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। বিএফডিসির স্টাডি রুমের সামনে খোলা মাঠে শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন তাকে শপথবাক্য পাঠ করান।

এ সময় আরও শপথ নেন সিনিয়র সহসভাপতি মনোয়ার হোসেন ডিপজল, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক জয় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সুচরিতা ও অরুণা বিশ্বাস। শপথ শেষে সমিতির প্রথম কার্যনির্বাহী মিটিংয়ে অংশ নেন উপস্থিত সবাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন