শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুমকিতে পিকআপ চাপায় দুই বাইকের ৪ যাত্রী নিহত

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৯:১১ পিএম

পটুয়াখালীর দুমকিতে ঢাকা-বাউফল সড়কের চরগরবদি এলাকায় দু'মোটরসাইকেল'কে বিপরীতমুখী থেকে আসা মালবাহী একটি পিকআপ চাপা দিলে বাইকের ৪-যাত্রী নিহত ও অপর ২জন আহত হয়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুমকি থানা পুলিশ ঘাতক পিকআপ চালক জহিরুল ইসলাম (৩৫) ও চালকের সহকারি জাকারিয়া (২২)কে আটক ও পিকআপটি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, ঢাকা-বাউফল সড়কের দুমকি বোর্ড অফিস বাজার সংলগ্ন বশিরিয়া বালিকা বিদ্যালয়ের সামনে দু'দিক থেকে আসা যাত্রীবাহী দু’টি মোটরসাইকেলে মৃদু সংঘর্ষের ঘটনায় জটলা বাঁধে। মুহূর্তেই বাউফলগামী এলপি গ্যাসবাহী পিকআপ (বরিশাল মেট্রো-ন-১১-০০৪২) ওই জটলায় চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বায়েজিদ (১৪) নিহত ও অপর ৪জন আহত হয়।

পথচারী ও স্থানীয়রা আহত হাবিবুর রহমান (৪১), ইউসুব মাষ্টার (৪০), হীরা (১৮) ও মানিক (২২) কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বরিশালে নেয়ার পথে ইউসুফ মাষ্টার (৪০) ও হীরা (১৮) বায়েজিদ ও হাবিবুর রহমানের মৃত্যু হয়। ইউসুব মাষ্টার ও হীরার বাড়ি পটুয়াখালী সদর থানার শিয়ালী, ছোটবিঘাই ও লাউকাঠীর খলিশাখালী গ্রামে বলে জানাযায়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজে পাঠানো হচ্ছে। আটকৃতদের কোর্টে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন