শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগ সোনার বাংলা নরক বানিয়েছে

দ্বি-বার্ষিক সম্মেলনে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি করে যারা অন্য দলের দালালি করবে তাদের জায়গা জাতীয় পার্টিতে হবে না। যারা ব্যক্তি স্বার্থে অন্য দলের দালালি করবে তাদের কঠিন শাস্তি পেতে হবে। জাতীয় পার্টি কোনও দলের বি টিম নয়। জাতীয় পার্টি কারও দালালি করে না।

গতকাল শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি সোনার বাংলাকে নরক বানিয়েছে। জিএম কাদের বলেন, জাতীয় পার্টি শুধু তাদের সঙ্গেই বন্ধুত্ব করবে, যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করবে না। যারা ক্ষমতায় গিয়ে সুশাসন, আইনের শাসন, মানুষের মর্যাদা ও গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করবে তাদের সঙ্গেই জাতীয় পার্টির বন্ধুত্ব হবে। মানুষের মর্যাদা ও অধিকার রক্ষার জন্যই আমাদের রাজনীতি।

জাপা চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ ও বিএনপি সোনার বাংলা নরক বানিয়েছে। যেনতেনভাবে ক্ষমতায় যেতে তাদের অসুস্থ প্রতিযোগিতা। একটি দল যেকোনো মূল্যে ক্ষমতা আকড়ে থাকতে চায়। আর অন্য দলটি যেকোনো মূল্যে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। ক্ষমতার লোভে তাদের সামনে দেশ ও দেশের মানুষ মূল্যহীন হয়ে পড়েছে। আমরা দেশের মানুষের জন্য রাজনীতি করি, আমরা দেশের মানুষকে মুক্তি দিতে চাই।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে এবং মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ এমপি, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আব্দুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন প্রমুখ। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps