শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে বাসি খাবার খেয়ে ১৮ শিশু ও শিক্ষক হাসপাতালে

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:৩৬ পিএম

পঞ্চগড়ে পঁচা বাসি খাবার খেয়ে ১৭ জন শিশু ও একজন শিক্ষক অসুস্থ হয়েছে। ঘটনাটি মঙ্গলবার বিকালে দেবীগঞ্জ উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া এতিম খানা মাদ্রাসায়। এ ঘটনায় অসুস্থ অবস্থায় তাদের সবাইকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা গেছে, মঙ্গলবার সকালে সাদা ভাত ও আলুর ডাল খাওয়ার জন্য রান্না করেন। ছাত্র ও শিক্ষক খাওয়ার পরে অতিরিক্ত হিসেবে ডাল অবশিষ্ট রয়ে যায়। দুপুরে মাদ্রাসার শিক্ষক সেই ডালের সাথে গরম ভাত শিক্ষার্থীদের খাওয়ান। এসময় শিক্ষার্থীরা ওই খাবার খাওয়ার পর বিকালে অসুস্থ হয়ে পড়েন। পরে এক এক করে ওই এতিমখানার শিশুরা অসুস্থ হয়ে পড়লে বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষের নজরে আসে। পরে অসুস্থদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আল জামিয়াতুল ইসলামিয়া এতিম খানা মাদ্রাসার শিক্ষক সাফিউর রহমান জানান, দুপুরে খাবারের পর থেকে পেটে ব্যথা ও বমি শুরু হয়।পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা.হাসিনুর রহমান জানান, মঙ্গলবার বিকাল ৫টার দিকে বাসি খাবার খেয়ে ডায়রিয়া আক্রান্ত হয়ে মাদ্রাসার ১৭ জন শিক্ষার্থী ও একজন শিক্ষক ভর্তি হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন