রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হঠাৎ মারা গেলেন শাহরুখপুত্রের মাদক মামলার সাক্ষী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:৪৬ পিএম | আপডেট : ৫:১০ পিএম, ২ এপ্রিল, ২০২২

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের আচমকাই মৃত্যু হল। প্রভাকরের আইনজীবী তুষার খান্ডারে জানিয়েছেন, শুক্রবার মুম্বাইয়ের চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বাই প্রমোদতরীকাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) পক্ষ থেকে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে! -দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস, ডিএনএ ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, আনন্দবাজার

এনসিবি’র কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর। পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আরেক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি রুপি আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। অর্থের বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তার দাবি।

ওয়াংখেড়ে জোর করে তাকে দিয়ে কিছু কাগজপত্রে সই করিয়েছিলেন বলেও আদালতে হলফনামা দিয়ে অভিযোগ করেছিলেন প্রভাকর। সেই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেছিলেন, এই কথা ফাঁস করায় তার ‘বড় ক্ষতি’ হতে পারে। প্রশ্ন উঠেছে, সেই ‘বড় ক্ষতি’ই কি হয়ে গেল?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন