বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে মসজিদের ইমামকে নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০!

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৭:৫২ পিএম

যশোরের ঝিকরগাছায় মসজিদের ইমাম রাখা না রাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের দেউলি গ্রামে আতিয়ার রহমান খান ফুরকানিয়া মাদরাসা ও মসজিদে ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন, একই গ্রামের নুর হোসেন (৫৫), তার ছেলে শাহিনুর ওরফে শাহিন, রোকন, চাচাত ভাই আব্দুল্লাহ আল মামুন, হযরত গাজি (৫৪), তার ছেলে বিল্লাল হোসেন ও মাসুম হোসেন, বিসারত হোসেন (৫০) ও তার ছেলে আরিজুল।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার রায়হান কবীর বলেন, আহতদের ভর্তি করে সার্জারী ওয়ার্ডে পাঠানো হয়েছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, মসজিদের ইমামকে নিয়ে বিরোধে দুই পক্ষের মারপিটে কয়েকজন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে যাবার পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

আহত নুর হোসেন ও বিসারত হোসেন অভিযোগ করে বলেন, আতিয়ার রহমান খান ফুরকানিয়া মাদরাসা ও মসজিদের ইমাম মাওলানা আব্দুর রউফ ২২ বছর এখানে ইমামতি করেন। এই মসজিদে যত উন্নয়ন ইমাম রউফের হাতে হয়েছে। কিন্তু মসজিদ কমিটির সভাপতি আলী কদর খান, সম্পাদক তার ভাই মজিদ খান গত দুই দিন আগে বিনা কারণে মসজিদের ইমাম মাওলানা রউফকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছেন। শুক্রবার জুম্মার নামাজ পড়তে মুসল্লিরা মসজিদে আসেন। ইমামের চাকুরির কথা তুললে হামিদ খান ও আলী কদর খান খুবই বাজে ব্যবহার করেন। এসময় মুসল্লিরা প্রতিবাদ করলে খা-পরিবারের লোকজন এসে হামলা করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দশজনকে আহত করে। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে আসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps