সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কিশোরীকে কলকাতায় শান্তিনিকেতনে গণধর্ষ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১১:০৮ এএম

ভারতে দিন দিন বাড়ছে ধর্ষণের ঘটনা। বিশেষ করে ধর্ষণের ঘটনা পশ্চিমবঙ্গে যেন মুড়ি-মুড়কির মতো সাধারণ হয়ে গেছে। হাঁসখালির ঘটনা মিলিয়ে যাওয়ার আগেই আবার গণধর্ষণের ঘটনা। এবার চড়ক মেলা দেখে বাড়ি ফেরার পথে রবীন্দ্রনাথের বিশ্বভারতী থেকে সাত কিলোমিটার দূরে নির্জন একটি স্থানে এক আদিবাসী কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে তিনজনের বিরুদ্ধে। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

চড়ক মেলায় ওই আদিবাসী কিশোরী তার বয়ফ্রেন্ডের সঙ্গে গিয়েছিলো। মেলা থেকে ফেরার পথে প্রেমিকের সঙ্গে যখন একটু আলাদা হয়ে ওই কিশোরী গল্প করছিলো তখন তিনজন এসে প্রেমিক তরুণকে মারধর করে ওই কিশোরীকে গণধর্ষণ করে।

প্রেমিক এরপর এলাকায় এসে খবরটি জানালে লোকজন ঘটনাস্থলে যায়। কিশোরীটিকে চেতনাহীন অবস্থায় বোলপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের চেয়ারপারসন অনন্যা চক্রবর্তী কিশোরীকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন। বীরভূমের পুলিশ সুপার নাগেন্দ্র ত্রিপাঠি জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে। উল্লেখযোগ্য, বগটুই, হাঁসখালির ঘটনার পর শান্তিনিকেতনের ঘটনা মমতা প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ ফেললো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৬ এপ্রিল, ২০২২, ১২:০০ পিএম says : 0
বাংলাদেশ প্রতিদিনই ধর্ষন হচ্ছে আর আপনারা বলছেন যে ইন্ডিয়াতে ধর্ষণ বেড়ে গেছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps