বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচরে প্রাইভেটকার চাপায় শিশু নিহত, আহত-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৮:১২ পিএম

সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রাইভেটকারের ধাক্কায় সড়কের পাশে বসে থাকা মো. রনি (১৩) নামের এক শিশু নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরও ৩জন।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মন্নাননগর-সুবর্ণচর সড়কের চর আমিনুল হক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. রনি জেলার সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামের মো. হারুনের ছেলে। সে উত্তর ওয়াপদা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় একটি মসজিদে আছরের নামাজ শেষ করে সদর ও সুবর্ণচর উপজেলার সীমান্তবর্তী চর আমিনুল হক গ্রামের মন্নাননগর-সুবর্ণচর সড়কের পাশে বসে ছিল রনি ও তার এক বন্ধু। সন্ধ্যা ৬টার দিকে সুবর্ণচরগামী একটি প্রাইভেটকারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা রনিকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় সে। এসময় গাড়ি দু’টি ধুমড়ে মুছড়ে গিয়ে প্রাইভেটের চালক ও মোটরসাইকেলের দুই আরোহি আহত হয়। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, এ বিষয়ে আমাদের কেউ অবগত করেনি। বিষয়টি আমার জানা নেই।
জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps