শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ওসি প্রদীপ দম্পতির বিরুদ্ধে আরো ২ জনের সাক্ষ্য

দুর্নীতির মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

মেজর (অব) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রীর বিরুদ্ধে বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় আরও ২ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। গতকাল বুধবার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মুন্সী আবদুল মজিদের আদালতে এ সাক্ষ্যগ্রহণ হয়। এ সময় প্রদীপ কুমার দাশকে আদালতে হাজির করা হয়। এ নিয়ে মামলায় ২২ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মাহমুদুল হক জানিয়েছেন, অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে মৎস্য কর্মকর্তা তাসলিমা আক্তার ও দুদক কর্মকর্তা শাহদাত হোসেন আদালতে সাক্ষী দিয়েছেন। আগামী ২৩ মে সাক্ষীর জন্য পরবর্তী সময় ধার্য করেছেন আদালত। এর আগে গত ১৫ ডিসেম্বর প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় চার্জ গঠন হয়। গত ২৬ জুলাই দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন অভিযোগপত্র দাখিল করেন।
মামলার অভিযোগে বলা হয়, ওসি প্রদীপের স্ত্রী চুমকি কারনের চার কোটি ৮০ লাখ ৬৪ হাজার ৫৫১ টাকার স্থাবর-অস্থাবর সম্পদের বিপরীতে বৈধ ও গ্রহণযোগ্য আয় পাওয়া যায় দুই কোটি ৪৪ লাখ ৬৬ হাজার ২৩৪ টাকার। বাকি দুই কোটি ৩৫ লাখ ৯৮ হাজার ৪১৭ টাকার সম্পদ অবৈধভাবে অর্জন করা হয়। মামলার শুরু থেকে পলাতক রয়েছেন চুমকি কারন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন