শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার আদালতে সাবেক ওসি প্রদীপের জামিন আবেদন শুনানি হয়নি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৪:৫৪ পিএম

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলার আসামী টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের জামিন শুনানী হয়নি আজ। আজ (১৩ জুন) কক্সবাজার আদালতে জামিন শুনানীর দিন ধার্য্য থাকলেও তা পিছিয়ে আগামী ২৭জুন পরবর্তী জামিন শুনানীর দিন ধার্য্য করেছেন আদালত।

এদিকে এই চাঞ্চল্যকর হত্যা মামলার শুনানীতে প্রদ্বীপের পক্ষে অংশ নিতে এড. রানা দাশ গুপ্তের নেতৃত্বে ৫ সদস্যের একটি আইনজীবী টিম আজ সকালে ঢাকা থেকে কক্সবাজার আসেন।

দেশের প্রখ্যাত আইনজীবী রানা দাশ গুপ্ত আদালত প্রঙ্গনে সাবেক ওসি প্রদ্বীপ মেজর সিনহা হত্যার সাথে জড়িত নেই বলে দাবি করেছেন।

তিনি বলেন, এজাহার ও অভিযোগপত্রে মেজর সিনহাকে গলায় বুট জুতা দিয়ে চেপে ধরে মৃত্যু নিশ্চিত করার যে অভিযোগ আনা হয়েছে ময়না তদন্ত প্রতিবেদনে তা পাওয়া যায়নি।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে সাবেক ওসি প্রদীপের জামিন শুনানীতে অংশ নিতে এসে কক্সবাজার আদালত চত্বরে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এড. রানা দাশ গুপ্ত আরো বলেন, এসআই লিয়াকত আলী মেজর সিনহাকে বুকে গুলি করেছিলো। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। প্রায় দেড় ঘন্টা পথ পাড়ি দিয়ে থানা থেকে এসে পায়ে গলা চেপে ধরে
ওসি প্রদীপ মৃত্যু নিশ্চিত করার যে অভিযোগ তা অসত্য। মূলতএসআই লিয়াকত আলীর গুলিতেই মেজর সিনহার মৃত্যু নিশ্চিত হয়েছিলো।

আইনজীবীরা জানান, গত ৯জুন সাবেক ওসি প্রদীপ এএসআই নন্দলালের লত আজ ১৩ জুন জামিন শুনানির দিন ধার্য করেছিলো।
আদালত আজ ১৩ জুন জামিন শুনানীর দিন ধার্য্য করেছিলো। জামিন শুনানিতে অংশ নিতে ঢাকা থেকে রানা দাশ গুপ্তের নেতৃত্ব পাঁচ আইনজীবি কক্সবাজার আসেন। কিন্তু তারিখ পিছিয়ে আগামী ২৭জুন পরবর্তী জামিন শুনানীর দিন ধার্য্য করেছেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৩ জুন, ২০২১, ৬:২২ পিএম says : 0
জামিন দেওয়া উচিত হবে না। জমিনের যোগ্য নয়,যদি সরকারের হাত থাকে তবে জামিন পাবে,বিচারকের কিছু করার নেই,যেমন যেমন বিচার পতি সিনহা সততা থাকায় আজ একজন বিচার পতি নিজেই লাঞ্ছিত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন