শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার পরিচালনায় আসছেন অঞ্জনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১০:১৭ এএম

বাংলা চলচ্চিত্রের সোনালি সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা রহমান। অভিনয় ও প্রযোজনার পর পরিচালনায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেত্রী। বর্তমানে চলছে গল্প লেখার কাজ। শিগগিরই সবকিছু চূড়ান্ত করে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে অঞ্জনা বলেন, ‘সবাই আমাকে অনুরোধ করছে চলচ্চিত্র পরিচালনায় আসার জন্য। সব কিছু বিবেচনা করে আমিও ভাবছি অঞ্জনা ফিল্মস থেকে সিনেমা পরিচালনা করার কথা। বর্তমানে গল্প রেডি হচ্ছে। এরপর অনুদানের জন্য জমা দেব। অনেকেই অনুদান পেয়েছে। আমারও পাওয়া উচিত। আশাবাদী আমিও পাব। যেহেতু আমি প্রথমবার পরিচালনায় আসছি, তাই গাইড হিসেবে আমার একজন অভিভাবক থাকবেন। অনুদান না পেলে নিজ অর্থায়নে সিনেমাটি নির্মাণ করব।’

বর্তমানে সিনেমায় কাজ না করলেও অঞ্জনাকে নিয়মিত পাওয়া যায় চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন এই কিংবদন্তি অভিনেত্রী।

এক সময়ের জনপ্রিয় এ নায়িকা তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। শুধু তা-ই নয়, অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও আলাদা খ্যাতি রয়েছে তার। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অঞ্জনা বাংলাদেশ ছাড়াও বিশ্বের ৯টি দেশের ১৩টি ভাষায় অভিনয় করেছেন। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, তুরস্ক, থাইল্যান্ড, নেপাল, শ্রীলঙ্কা ও হংকংয়ের সিনেমায় দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps