শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যানজট নিয়ন্ত্রনে ময়মনসিংহে ৪ স্পটে ভ্রাম্যমান আদালত-জরিমানা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৬:৪১ পিএম

ময়মনসিংহ নগরীর যানজট নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। এ সময় নগরীর ৪টি স্পটে প্রথম দিনের মত সচেতনতা সৃষ্টির মাধ্যমে সর্তক বার্তা নিয়ে এ অভিযান পরিচালিত হয়।

রবিবার (২২ মে) নগরীর ৪টি পৃথক স্থানে সকাল থেকে বিকেল পর্যন্ত পরিচালিত এ আদালতে ২১টি মামলায় মোট তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এসব অভিযান পরিচালনা করেন মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্নপূর্ণা দেবনাথ, মো: আরিফুর রহমান, সেঁজুতি ধর ও মো: মাসুদ রানা।
গত ১২ মে মসিকের উদ্যোগে নগরীর যানজট নিরসনে আয়োজিত এক সভায় জেলা প্রশাসন, জেলা পুলিশসহ সংশ্লিষ্ট সকল সংগঠনের সম্মিলিত সিদ্ধান্ত সমূহ বাস্তবায়নের লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন মসিক সচিব রাজীব কুমার সরকার। তিনি জানান, যানজট নিরসনের মাধ্যমে নগরবাসীর জনজীবনে স্বস্তি ফেরাতে প্রথম দিনের মত সর্তক বার্তা নিয়ে এ অভিযান শুরু হয়েছে।
প্রসঙ্গত, গত ১২ মে মসিকের পূর্বসিদ্ধান্ত অনুযায়ি আজ (২২ মে) থেকে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত নগরীর ভেতরে বালু-ইট ও পণ্যবাহী কোন ধরনের যানবাহন চলবে না। সেই সাথে নগরীর বাইরে থেকে কোন সিএনজি ঢুকতে পারবে না এবং মসিকের নির্ধারিত রঙের বাইরে অন্য অটোবাইক যাতায়াত ও অবৈধ পার্কিং করা যাবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন