শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জাজের ‘রাস্তা’য় সিয়ামের বিপরীতে নবাগতা স্নিগ্ধা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৪:৫২ পিএম

গত বছরের অক্টোবর মাসে ‘রাস্তা’ নামের নতুন একটি সিনেমার ঘোষণা দেয় জাজ মাল্টিমিডিয়া। রায়হান রাফির পরিচালনায় এতে নায়ক হিসেবে সিয়াম আহমেদের নাম জানায় প্রতিষ্ঠানটি। তবে সিয়ামের বিপরীতে কে থাকবে তা বলেনি তারা। অনেকেই ভেবেছিলেন পূজা চেরি থাকবেন। কিন্তু সব জল্পনা কল্পনা গুটিয়ে দিয়ে অবশেষে ‘রাস্তা’ সিনেমার নায়িকার নাম ঘোষণা করেছে জাজ। সিয়ামের বিপরীতে এবার দেখা যাবে নবাগতা নায়িকা স্নিগ্ধা চৌধুরীকে।

জাজের সঙ্গে সিনেমায় যুক্ত হওয়ার গল্প জানিয়ে স্নিগ্ধা বলেন, ‘আমি পরিচালক রাফি ভাইয়ের সঙ্গে ফেসবুকে ছিলাম। তারা যখন অডিশন নিচ্ছিলেন তখনই আমি এ বিষয়ে জানতে পারি। তারপর আমি নিজেই অডিশন দেয়ার জন্য যাই। বেশ কয়েকটি অডিশন দিতে হয়েছে আমাকে। অলমোস্ট ৬ মাস আগে সেই অডিশন দিয়েছিলাম। তারপর নিজেকে তৈরি করেছি। আগামী ৫ জুন থেকে আমাদের ‘রাস্তা’ সিনেমার শুটিং শুরু হয়ে যাবে। তবে কোথায় শুরু হবে তা এখনো বলতে পারছি না। সবার কাছে দোয়া চাই।’

জানা গেছে, স্নিগ্ধার জন্ম ও বেড়ে ওঠা রংপুর শহরে। সাউথইস্ট ইউনিভার্সিটিতে পড়াশোনা করা স্নিগ্ধা ২০১৮ সাল থেকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। এর মধ্যে কে-ক্রাফট, টপ-টেনসহ বেশ কিছু প্রমিনেন্ট ব্র্যান্ডের কাজ আর র‌্যাম্প মডেলিং করেছেন তিনি।

উল্লেখ্য, তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘রাস্তা’ সিনেমায় নায়ক সিয়াম আহমেদ পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। আগামী মাসের প্রথম সপ্তাহে থেকে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps