শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা ক্যাম্পে প্রয়োজনে বিজিবি, র‍্যাব ও সেনা মোতায়েন করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ৮:৪০ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‌‌'রোহিঙ্গা ক্যাম্পগুলোতে মাদকের ব্যবসা যেকোনো মূল্যে বন্ধ করা হবে। তাছাড়া রোহিঙ্গারা ক্যাম্পের বাইরে যাওয়ার ক্ষেত্রে কঠোরতা অবলম্বন করা হবে। প্রয়োজনে এপিবিএন পুলিশের সাথে বিজিবি, র‍্যাব ও সেনা মোতায়েন করা হবে।

বৃহস্পতিবার রাতে কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা নাগরিকদের সমন্বয়, ব্যবস্থাপনা ও আইন শৃঙ্খলা সম্পর্কিত ১৭ তম বিশেষ সভায় তিনি একথা বলেন। মাগরিবের পর থেকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

এসভায় উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন এবং বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমদ ও আইজিপি বেনজির আহমদ সহ উর্ধতন কর্মকর্তারা।
জানা গেছে, রোহিঙ্গা বিষয়ক এই সভাটি বিভিন্ন সময় বিভিন্ন স্থানে হয়ে থাকে। এবারে কক্সবাজার জেলা প্রশাসনের এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দুইদিনের সফরে বৃহস্পতিবার কক্সবাজার আসেন। তিনি আজ জুমাবার ২৭ মে সকাল ১০টায় বিজিবি'র রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি)-এর প্রশিক্ষণ মাঠে বিজিবি কক্সবাজার রিজিয়ন কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps