বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে ৩৩ বস্তা সরকারি চাল জব্দ, ২০ হাজার টাকা জরিমানা

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:১৪ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে চারটি দোকান থেকে ৩৩ বস্তা সরকারি চাল জব্দ করেছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার কাগুজিরপুল গাঙ্গুলী মার্কেটে এ অভিযান পরিচালনা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান।

আদালত সুত্রে জানা গেছে, গোপন সুত্রে খবর পেয়ে উপজেলার কাগজীরপুল এলাকায় শনিবার বিকেল সোয়া পাঁচটার দিকে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এ সময় ওই এলাকার আবদুল মোতালেব, কমল সাহা, মো. জুলফু ও মিন্টু সাহার দোকান থেকে ৩৩ বস্তা সরকারী চাল জব্দ করা হয়। পড়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
চাল ব্যবসায়ী আবদুল মোতালেব বলেন, তারা বগার চাল ব্যবসায়ী আবদুল আজিজ ও কালাইয়া বন্দরের চাল ব্যবসায়ী আবদুর রশিদের কাছ থেকে ওই চাল ক্রয় করেছেন।
সহকারী কমিশনার মো. বায়েজিদুর রহমান বলেন,‘চালের বস্তায় সরকারি সিল রয়েছে এবং চালগুলো সরকারি। জব্দ করা প্রত্যেক বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। চালগুলো সরকারি গোডাউনে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন