বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে মাদকাসক্ত চালক পিকআপ চাপা দিয়ে হত্যা করে প্রকৌশলীকে

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৩:৪৫ পিএম

বাগেরহাটে প্রকৌশলীকে চাপা দিয়ে হত্যা করে টোল প্লাজার ব্যারিকেড ভেঙ্গে পিকআপসহ পালিয়ে যাওয়া মাদকাসক্ত চালক ঘাতক মিজানুর রহমানকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের ১২ দিন পর বাগেরহাট মডেল থানা পুলিশ শুক্রবার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পিকআপ চালক বাগেরহাটের রামপাল উপজেলার ইসলামাবাদ গ্রামের এসকেন্দার আলীর ছেলে। একই সাথে খুলনার তেরখাদা এলাকা থেকে ঘাতক পিকআপটিও (ঢাকা মেট্রো- ড- ১৪-৮১৬১) জব্দ করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার কে এম আরিফুল হক এতথ্য জানান।
পুলিশ সুপার জানান, বাগেরহাট- চিতলমারী সড়কের মুনিগঞ্জ ব্রিজ টোল প্লাজায় প্রকৌশলী মো. মশিউর রহমানকে (৪২) চাপাদিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়ং পিকআটি। ঘটনার সময় চালক পাশে বেেস ছিল আর গাড়ীর হেলপার মাদকাসক্ত অবস্থায় গাড়ী চালিয়ে এই দূঘটনা ঘটিয়ে চলে যায়। এঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরর পর সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির সহয়তা নিয়ে শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার গাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সে প্রাথকিম জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে পিকআপটির হেলপার হলেও মাদক সেবন করে ওই সময়ে সে চালাচ্ছিল। গ্রেফতারকৃত মিজানুর রহমানকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড চাওয়া হবে ।
তিনি আরো বলেন, ট্রাকচাপা দিয়ে প্রকৌশলীকে হত্যার পর থেকে চালক ও ট্রাকের মালিক পক্ষ বিষয়টি গোপন করার চেষ্টা করে। তারা প্রথমে ট্রাকের নাম্বার প্লেট ও পরে ট্রাকের রঙ পরিবর্তন করে ফেলেন। এরপরও পুলিশ তেরখাদা থেকে ট্রাকটি জব্দ করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন