শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হোটেলে নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজউদ্দিনের ব্যক্তিজীবন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৮:৫৩ এএম

তারকা শিল্পীদের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। আর সেই শিল্পী যদি হন নওয়াজউদ্দিন সিদ্দিকি তাহলে তো কথাই নেই। স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদের খবরে নড়েচড়ে বসেছিল বলিপাড়া। আর নিউইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। অন্য কেউ নন, সেই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই। পাঁচ বছর আগে নিজের আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’ বইটি প্রকাশ করেছিলেন বলিউডের এই খ্যাতিমান অভিনেতা।

হোটেল কর্মীর সঙ্গে রাত্রিযাপন প্রসঙ্গে আত্মজীবনীতে নওয়াজউদ্দিন উল্লেখ করেন, ‘২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত আমার জীবনের অন্যতম ভালো সময়। তখন সদ্য পরিচিতি পেতে শুরু করেছি। প্রচুর চলচ্চিত্র উৎসবে যেতাম। নিউইয়র্কের এক ক্যাফেতে সেখানকার একজন সুন্দরী মহিলা কর্মীর সঙ্গে দেখা হয়। সে আমাকে চিনতে পারে। ওই হোটেল কর্মীর সঙ্গে এক রাতের মেলামেশা প্রথম এনে দিয়েছিল সাফল্যের মিষ্টি স্বাদ।’

বইয়ের পাতায় অভিনেতার অজানা কাহিনি মুহূর্তে আলোচনায় এনেছিল তাকে। শুধুমাত্র নিউ ইয়র্কের এই ঘটনা নয়। সহ-অভিনেত্রী নীহারিকা সিংহের সঙ্গে মাখো-মাখো প্রেম, ঘনিষ্ঠতার কথাও এই বইতেই প্রথম বার প্রকাশ্যে আনেন নওয়াজ। তবে সেখানে উল্লেখিত এসব ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন এ অভিনেতা।

উল্লেখ্য, ভারতের উত্তরপ্রদেশের বুধানায় এক কৃষক পরিবারে জন্ম নওয়াজউদ্দিন সিদ্দিকীর। ১৯৯৯ সালে আমির খান অভিনীত ‘সারফারোশ’ সিনেমায় খুব অল্প সময়ের জন্য দেখা গিয়েছিল তাকে। এরপর অনেক সিনেমাতেই পার্শ্বচরিত্রে হাজির হয়েছেন রুপালি পর্দায়। রাজকুমার হিরানির ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমায় ছোট্ট একটি পকেটমারের চরিত্রে অভিনয় করে বেশ সাড়া পেয়েছেন। এরপর ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের মোড় ঘুরে যায় তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে দর্শকদের দিয়েছেন জনপ্রিয় সব সিনেমা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps