শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

ইমরানের গান কভার করে তুর্কি যুবক ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১০:৩৭ এএম

বাংলাদেশের সংগীতাঙ্গনে এ সময়ের শীর্ষ তারকাদের একজন ইমরান মাহমুদুল। ইমরান মানেই এ প্রজন্মের শ্রোতা-দর্শকের মধ্যে যেন এক নতুন উন্মাদনা। তাই দেশ-বিদেশে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। সমসাময়িক শিল্পীদের পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পীদের কাছেও এই গায়ক ভীষণ প্রিয়। অনেকেই তার গানে কণ্ঠে দিয়েছেন, অনেকে আবার অপেক্ষায় আছেন কবে তার সঙ্গে দ্বৈত গান পরিবেশনা করবেন। তবে এবার ইমরানের একটি গান কভার করে নেটদুনিয়ায় সাড়া ফেলেছেন এক তুর্কি যুবক।

‘বলতে চেয়ে মনে হয়, বলতে তবু দেয় না হৃদয়, কতটা তোমায় ভালোবাসি...চলতে গিয়ে মনে হয়, দূরত্ব কিছু নয়, তোমারই কাছেই ফিরে আসি...’ এমনই কথায় ইমরানের কণ্ঠে ‘বলতে বলতে চলতে চলতে’ শিরোনামের গানটি ব্যপক জনপ্রিয়তা পায়। এই গানটিই কভার করে নেটদুনিয়ায় সাড়া ফেলেছেন তুর্কি যুবক মুরাত ইলদিরিম। মুরাত ইলদিরিমের গাওয়া গানটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ইমরান তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও মুরাতের গাওয়া গানের ভিডিওটি শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, “বাংলা গান ছড়িয়ে পড়ুক এভাবেই সারা বিশ্বে। তুর্কির ইস্তাম্বুল থেকে মুরাত ইলদিরিম আমার ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি অসাধারণভাবে কভার করেছেন। সত্যি অনেক ভালো লেগেছে।”

এছাড়া তুর্কি যুবক মুরাত ইলদিরিম কিছু কিছু জায়গায় তার থেকেও মুরাত ভালো গেয়েছেন বলে মন্তব্য করেন ইমরান। আর এখানেই গায়ক হিসেবে তার সফলতা। তবে এ সফলতার পথটা মোটেও সহজ ছিল না তার জন্য। দীর্ঘ এক যুগের অনেক শ্রমের ফসল তার এই সাফল্য।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি প্রকাশ করেছিলেন সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। সংগীতজীবনে প্রায় তিন শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ২০২০ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ গায়ক হয়েছেন ইমরান। এ বছর ডাবল রাষ্ট্রীয় সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে নিজর অবস্থানকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন