শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১২:৫৭ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে গ্রামের এক তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক রফিকুল ইসলাম (২৩)। আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচগাঁও এলাকার নয়াপাড়া গ্রামে ৯ জুলাই সন্ধ্যা ৭ টার পর এ ঘটনা ঘটে। ধর্ষণকান্ডে সহযোতিতা করেছেন তার কয়েকজন সঙ্গী। শেষ পর্যন্ত বিয়ে করবেনা বলে অস্বীকার করায় ক্ষতিগ্রস্ত তরুণী তার পিতামাতাকে নিয়ে আড়াইহাজার থানার শরণাপন্ন হন।
আড়াইহাজার থানার ওসি মো: আজিজুল হক হাওলাদার জানান, তরুণীটি অভিযোগে জানিয়েছে, ধর্ষণকারী রফিকুল ইসলাম তার প্রেমিক। পাশাপাশি তাদের বসবাস। সে মোল্লাপাড়ার ইয়াছিন মিয়ার ছেলে। বিয়ের প্রলোভন দেখিয়ে রফিকুল তরুণীটিকে ইতিপূর্বে অনেক যায়গায় ঘুরতে নিয়ে গেছে। এবং তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়।

সর্বশেষ গত ৯ জুন রফিক ওই তরুণীকে সন্ধ্যা ৭টা নাগাদ বাড়ি থেকে ডেকে নিয়ে ঘুরতে যায়। নয়াপাড়ার জনৈক ইদ্রিসের পুকুরপাড়ে নিয়ে যুবকটি ফের বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক করতে চাইলে তরুণী অস্বীকার করে। এ সময় প্রেমিক রফিকুল জোর করে তরুণীকে ধর্ষণ করে। এবং ধর্ষণ শেষে প্রতিশ্রæতি দেয় যে, ১৩ জুলাই তাকে বিয়ে করবে। নির্ধারিত দিনে রফিকুল বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ব্যাপারে আড়াইহাজার তরুনী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওসি আরো জানান, আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন