বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমন্ত্রণ জানিয়েও শিল্পীদের পাশে পেলেন না অনন্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১১:৪৬ এএম

ঈদে মুক্তি পাওয়া তিনটি চলচিত্রের মাঝে ‘দিন : দ্য ডে’ সিনেমাটি নিয়ে বেশ আলোচোনা-সমালোচনা হচ্ছে। ছবিটি মুক্তির পর বিভিন্ন হলে হলে ঘুরে বেড়াচ্ছেন ছবি নায়ক-নায়িকা অনন্ত জলিল-বর্ষা। সেই ধারাবাহিকতায় গত রোববার (১৭ জুলাই) অনন্ত ঘোষণা দেন, দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে ঈদে মুক্তি পাওয়া তার ‘দিন : দ্য ডে’ সিনেমা দেখার দাওয়াত দিয়েছেন। তাদের সঙ্গে সোমবার (১৮ জুলাই) যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন সেই তারকারা। কিন্তু এই জুটির ডাকে কেউ সাড়া দেননি কোনও শিল্পীই।।

পূর্ব ঘোষণা অনুযায়ী, যথা সময়ে অনন্ত-বর্ষা সিনেপ্লেক্সে হাজির হলেও এই নায়কের ডাকে সাড়া দিয়ে আসেননি কোনো নায়িকা। এমনকি আসেনি কোনো নায়ক! রাত ৮টা ১০ মিনিটে সিনেমা শুরু হয়। একমাত্র চিত্রনায়িকা শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডিএ তায়েব, শিরিন শিলা ছাড়া এসময় আর কোনও শিল্পীকে দেখা যায়নি সিনেপ্লেক্সের ভেতর। তবে অনন্ত জলিল সিনেমা শুরু হওয়ার আগে বলেছিলেন, সবাই পথে আসতেছেন। তবে সিনেমা শেষ হয়ে গেলেও আর কোনও শিল্পীকে দেখা যায়নি। সিনেমা শেষ হওয়ার আগ মুহূর্তে তাড়াহুড়া করে অবস্থান ত্যাগ করেছেন অনন্ত-বর্ষা।

কিন্তু কেনো আসেননি শিল্পীরা এমন প্রশ্ন অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে। অনেকেই মনে করছেন অন্যশিল্পীদের ছোট করে কথা বলেছিলেন বর্ষা যার ফলশ্রুতিতে এমনটি হয়েছে।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন