শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর দুই যুবক খুন, আহত-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৬:৫৯ পিএম

দক্ষিণ আফ্রিকার ব্রাকফান শহরে সে দেশের সন্ত্রাসীদের গুলিতে মো. শুভ (২৩) ও আরিফ হোসেন (২২) নামের দুই যুবক নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে হাসানসহ আরও দুই জন। নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। চাঁদা ও টাকা পয়সা লুটের উদ্দেশ্যে সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে ব্রাকফান শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম বদরপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার বাড়ির মৃত মহিন উদ্দিনের ছেলে আরিফ হোসেন ও পৌরকরা গ্রামের আবদুল লতিফের ছেলে শুভ। ৪ ভাই ও ১ বোনের মধ্যে শুভ এবং ৪ ভাইয়ের মধ্যে আরিফ সবার ছোট ছিলো।

রোববার বিকেলে নিহত আরিফের প্রতিবেশী আজাদ জানান, গত ৩-৪ মাস আগে জীবিকার সন্ধানে আফ্রিকায় যায় শুভ ও আরিফ হোসেন। পরে তারা আফ্রিকার ব্রাকফান শহরের বাংলাদেশি একজনের দোকানে চাকরি নেয়। আফ্রিকার সময় শনিবার রাত সাড়ে ৮টার দিকে সেই দেশি দুইজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী তাদের দোকানে প্রবেশ করে। এরকিছুক্ষণ পর তারা কিছু বুঝে ওঠার আগে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে তাদের দুইজনের ওপর হামলা চালিয়ে শুভকে গুলি করে এবং আরিফ, হাসানসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সন্ত্রাসীরা দোকান থেকে টাকা ও মালামাল লুট করে পালিয়ে গেলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও আরিফকে মৃত ঘোষণা করেন। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, নিহতদের মৃতদেহ দেশে ফিরিয়ে আনতে পরিবারের লোকজন সরকারের সহযোগিতা কামনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন